1. dssangbad1@gmail.com : dss :
  2. admin@news.eswadhinsangbad.com : admin :
সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে ৫৪ লক্ষ ৬১ হাজার টাকার চেক বিতারণ - দৈনিক স্বাধীন সংবাদ
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
ডেমরায় আবাসিক হোটেল থেকে অসামাজিক কাজের অভিযোগে গ্রেপ্তার ১১ গণতন্ত্র ও মানবাধিকার ইস্যু সুশীল সমাজের সঙ্গে সরকারকে যুক্ত থাকার আহ্বান যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম নিয়ন্ত্রণ সরকারের উদ্দেশ্য নয় : আইনমন্ত্রী গলায় দড়ি দিলেন মা ছেলে-মেয়েকে বিষ খাইয়ে ঢাকা জেলার ধামরাই এলাকা হতে ৯৮০ গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক কারবারি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ আশুলিয়ায় চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা,গ্রেফতার-২ মুরাদনগর উপজেলার ২নং আকুবপুর ইউনিয়নের উদ্যোগে আওয়ামী লীগের ২ নেতার স্মরণ সভা  বাকেরগঞ্জে মহান শহীদদিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন লক্ষীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি জসিম সম্পাদক বিপ্লব অদ্বৈত মল্লবর্মণ সাহিত্য পুরস্কার প্রদানের মাধ্যমে শেষ হলো তিন দিনব্যাপী ২য় অদ্বৈত গ্রন্থমেলা ২০২৪

সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে ৫৪ লক্ষ ৬১ হাজার টাকার চেক বিতারণ

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিত : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ১২৯ জন দেখেছে

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে গরীব, অসহায় ও বিভিন্ন প্রতিষ্ঠানের অনূকুলে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে জেলা পরিষদ চত্বরে এ চেক বিতরণ করা হয়। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও স্থানীয় সরকার বিভাগের উপ- পরিচালক মাশরুবা ফেরদৌস’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

তিনি বলেন, “বঙ্গবন্ধু মৃত্যুর পর দেশের উন্নয়ন থমকে গিয়েছিল কিন্তু জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে গরীব অসহায় মানুষের মাঝে আর্থিক সহায়তা দিয়ে আসছে জননেত্রী শেখ হাসিনা সরকার।

তারই ধারাবাহিকতায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের নামে এ সহায়তার চেক বিতরণ করা হচ্ছে।

এসময় বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. আল-ফেরদাউস আলফা, ওবায়দুর রহমান লাল্টু, এস এম মাকসুদর রহমান মুকুল, মো. আব্দুল হাকিম, মো. মহিতুর রহমান, এ্যাড. শাহনওয়াজ পারভীন মিলি, মতিয়ার রহমান গাজী, রোজিনা ইসলাম কান্টু, হিসাব কর্মকর্তা আবু হুরায়রা প্রমুখ।

সাতক্ষীরা জেলা পরিষদের পক্ষ থেকে ৬০৩ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানের অনুকূলে ৫৪ লক্ষ ৬১ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস এম খলিলুর রহমান।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
Design & Developed by REHOST BD