1. dssangbad1@gmail.com : dss :
  2. admin@news.eswadhinsangbad.com : admin :
মাঝ আকাশে বিমান-হেলিকপ্টার সংঘর্ষে দুইজন নিহত - দৈনিক স্বাধীন সংবাদ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
চট্টগ্রামে জাসাস’র বিভাগীয় কমিটির উদ্যোগে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন  র‌্যাব-১০ এর একাধিক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জ এলাকা হতে টপবাজ, গ্যাং স্টার প্যারাডাইস, বয়েস হাই ভোল্টেজ, দে-দৌড়, হ্যাচকা টান ও বুস্টার গ্রুপসহ বিভিন্ন কিশোর গ্যাং গ্রুপের ৫০ জন গ্রেফতার ভাষা শহীদদের প্রতি আমতলী সাংবাদিক ফোরামের শ্রদ্ধা নিবেদন লক্ষীপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন নোয়াখালী চৌমুহনীতে টেকনাফের এক ব্যক্তি অপহরণ মাতৃভাষা দিবস উপলক্ষে হ্যাপি জেনারেল হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প ব্রাহ্মবাড়িয়া ৩ দিনব্যাপী দ্বিতীয় অদ্বৈত গ্রন্থমেলা-২০২৪ শুরু নবযুগ বিশ্ববিদ্যালয় কলেজ আয়োজনে সাংসদ সদস্যকে সংবর্ধনা ও ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদীতে মক্তব থেকে ফেরার পথে শিশুকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

মাঝ আকাশে বিমান-হেলিকপ্টার সংঘর্ষে দুইজন নিহত

Reporter Name
  • প্রকাশিত : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২৯৩ জন দেখেছে

আন্তর্জাতিক ডেস্কঃ
যুক্তরাষ্ট্রের দক্ষিণ -পশ্চিমাঞ্চলীয় অ্যারিজোনা রাজ্যে একটি হেলিকপ্টার ও একটি বিমানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। চ্যান্ডলার ফায়ার বিভাগের মুখপাত্র কিথ ওয়েলচ এক বিবৃতিতে বলেন, স্থানীয় সময় শুক্রবার সকালে এই দুর্ঘটনা ঘটে। খবর সিএনএন।

চ্যান্ডলার পুলিশের মুখপাত্র সার্জেন্ট জেসন ম্যাকক্লেম্যানস বলেন, বিমান এবং হেলিকপ্টার উভয়ই ফ্লাইট স্কুলের মাধ্যমে উড়ছিল।

তিনি সিএনএনকে বলেন, দুর্ঘটনার পর বিমানটি চ্যান্ডলার বিমানবন্দরে নিরাপদে অবতরণ করেছে। তবে দুর্ঘটনায় হেলিকপ্টারের দুই যাত্রী মারা যান। বিধ্বস্ত হেলিকপ্টারটি কোয়ান্টাম হেলিকপ্টারের নিয়ন্ত্রণে ছিল। অন্যদিকে, ফ্লাইট অপারেশন একাডেমি বিমানটি পরিচালনার দায়িত্বে ছিল।

কেইথ ওয়েলচ সিএনএনকে বলেন যে স্থানীয় সময় সকাল ৭ট ৫৫ মিনিটে তার অফিসে একটি ফোন কল আসে। এরপর তারা একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে মাঠে আগুন ধরতে দেখে। দুর্ঘটনায় হেলিকপ্টারের দুই যাত্রী নিহত হন।

কর্মকর্তারা বলছেন, একটি রবিনসন আর ২২ হেলিকপ্টার এবং একটি পিএ২৮-১৮১ প্লেনের মধ্যে সংঘর্ষের বিষয়ে তদন্ত চলছে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
Design & Developed by REHOST BD