1. dssangbad1@gmail.com : dss :
  2. admin@news.eswadhinsangbad.com : admin :
কুমিল্লায় সন্ত্রাসী হামলায় কাউন্সিলরসহ দুইজন নিহত - দৈনিক স্বাধীন সংবাদ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
চট্টগ্রামে জাসাস’র বিভাগীয় কমিটির উদ্যোগে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন  র‌্যাব-১০ এর একাধিক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জ এলাকা হতে টপবাজ, গ্যাং স্টার প্যারাডাইস, বয়েস হাই ভোল্টেজ, দে-দৌড়, হ্যাচকা টান ও বুস্টার গ্রুপসহ বিভিন্ন কিশোর গ্যাং গ্রুপের ৫০ জন গ্রেফতার ভাষা শহীদদের প্রতি আমতলী সাংবাদিক ফোরামের শ্রদ্ধা নিবেদন লক্ষীপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন নোয়াখালী চৌমুহনীতে টেকনাফের এক ব্যক্তি অপহরণ মাতৃভাষা দিবস উপলক্ষে হ্যাপি জেনারেল হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প ব্রাহ্মবাড়িয়া ৩ দিনব্যাপী দ্বিতীয় অদ্বৈত গ্রন্থমেলা-২০২৪ শুরু নবযুগ বিশ্ববিদ্যালয় কলেজ আয়োজনে সাংসদ সদস্যকে সংবর্ধনা ও ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদীতে মক্তব থেকে ফেরার পথে শিশুকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

কুমিল্লায় সন্ত্রাসী হামলায় কাউন্সিলরসহ দুইজন নিহত

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৪৮ জন দেখেছে
ছবি-সংগৃহীত

সন্ত্রাসীদের গুলিতে কুমিল্লার ১৭ নম্বর কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও আওয়ামী লীগ নেতা হরিপদ সাহা নিহত হন। এ ঘটনায় গুলিবিদ্ধ আরো চারজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (২২ নভেম্বর) বিকেলে পাথুরিয়াপাড়ার পানুয়া খানকা শরীফের কাছে এ ঘটনা ঘটে। সংশ্লিষ্ট সূত্র দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। ঘটনার পর এলাকায় আতঙ্ক ও উত্তেজনা ছড়িয়ে পড়ে।

নিহত কাউন্সিলর সৈয়দ মো. সোহেল (৪৫) পাথুরিয়াপাড়া এলাকার সৈয়দ শাহজাহানের ছেলে। তিনি ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। হরিপদ সাহা (৫৫) নবগ্রাম এলাকার বাসিন্দা। তিনি নগরীর ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকেলে কাউন্সিলর সৈয়দ মো. নগরীর পাথুরিয়াপাড়া এলাকায় নিজ কার্যালয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে বসে ছিলেন সোহেল। এ সময় ১০-১২ জন মুখোশধারী সন্ত্রাসী এলোপাতাড়িভাবে তার কার্যালয়ে প্রবেশ করে এবং গুলি চালায়। হামলায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

এসময় খুব কাছে থেকে সন্ত্রাসীরা কাউন্সিলর সোহেলকে লক্ষ করে গুলি ছুড়লে তিনি লুটিয়ে পড়েন। কাউন্সিলরের মৃত্যু নিশ্চিত মনে করে সন্ত্রাসীরা মোটরসাইকেল ও সিএনজি থেকে ফাঁকা গুলি ছুড়তে থাকে।

কাউন্সিলরের কার্যালয় স্থানীয় একটি মসজিদের মাইক্রোফোনে গুলি চালানোর ঘোষণা দিলে শত শত মানুষ ঘটনাস্থলে ছুটে আসেন। স্থানীয়রা গুলিবিদ্ধ কাউন্সিলরসহ আহতদের উদ্ধার করে এবং সাতজনকে কুমেক হাসপাতালে ভর্তি করে এবং অন্যান্য আহতদের বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাকি আহতদের কুমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনার পর পাথুরিয়াপাড়া, সুজানগর বউ বাজার, সূর্যোদয়সহ আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। রাতে কুমেক হাসপাতালে শত শত মানুষ ভিড় জমায়। এদিকে হাসপাতালে কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিভিন্ন স্থানে ভাংচুরের ঘটনা ঘটে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
Design & Developed by REHOST BD