1. dssangbad1@gmail.com : dss :
  2. admin@news.eswadhinsangbad.com : admin :
সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৩ আগ্নেয়াস্ত্র ও ৬ কার্তুজসহ আটক ১ - দৈনিক স্বাধীন সংবাদ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
চট্টগ্রামে জাসাস’র বিভাগীয় কমিটির উদ্যোগে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন  র‌্যাব-১০ এর একাধিক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জ এলাকা হতে টপবাজ, গ্যাং স্টার প্যারাডাইস, বয়েস হাই ভোল্টেজ, দে-দৌড়, হ্যাচকা টান ও বুস্টার গ্রুপসহ বিভিন্ন কিশোর গ্যাং গ্রুপের ৫০ জন গ্রেফতার ভাষা শহীদদের প্রতি আমতলী সাংবাদিক ফোরামের শ্রদ্ধা নিবেদন লক্ষীপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন নোয়াখালী চৌমুহনীতে টেকনাফের এক ব্যক্তি অপহরণ মাতৃভাষা দিবস উপলক্ষে হ্যাপি জেনারেল হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প ব্রাহ্মবাড়িয়া ৩ দিনব্যাপী দ্বিতীয় অদ্বৈত গ্রন্থমেলা-২০২৪ শুরু নবযুগ বিশ্ববিদ্যালয় কলেজ আয়োজনে সাংসদ সদস্যকে সংবর্ধনা ও ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদীতে মক্তব থেকে ফেরার পথে শিশুকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৩ আগ্নেয়াস্ত্র ও ৬ কার্তুজসহ আটক ১

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২১৮ জন দেখেছে

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৩টি আগ্নেয়াস্ত্র (ওয়ান শুটার গান ও পাইপগান), ৬টি কার্তুজ ও অন্যান্য দেশীয় অস্ত্রসহ একজন আটক হয়েছে।

মঙ্গলবার (২ নভেম্বর) ২৩.০৫ ঘটিকায় সময় র‌্যাব-৬, সিপিসি-১ সাতক্ষীরার ক্যাম্পের একটি চৌকষ দল গোপন সংবাদের মাধ্যমে অস্ত্র ও গুলিসহ সাতক্ষীরার রসুলপুর এলাকার আলাউদ্দীনের বসত বাড়ি থেকে মো: আলিফ খান (২৩)কে আটক করেন।

র‌্যাব জানায়, সাতক্ষীরা জেলার সদর থানাধীন রসুলপুর খাঁ পাড়াস্থ পৌর ৯নং ওয়ার্ডের জনৈক আলাউদ্দিন খানের বসত বাড়িতে প্রচুর পরিমানে মাদক রয়েছে-এমন সংবাদ পাওয়ার পর অভিযান চালিয়ে মো: আলিফ খানকে আটক করা হয়।

এসময় তার হেফজতে থাকা ২টি ওয়ান শুটার গান (আগ্নেয়াস্ত্র), ১টি পাইপ গান (আগ্নেয়াস্ত্র), ১২ বোর শর্ট গানের ৬ রাউন্ড কার্তুজ, ২টি লোহার তৈরী চাপাতি, ২টি হাসুয়া, প্লাস্টিকের হাতল যুক্ত ২টি চাকু উদ্ধার হয়। পরবর্তীতে তাকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়।

জব্দকৃত আলামত ও আটককৃত আসামীকে সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে। যার নং-০৪, তারিখ ০৩-১১-২০২১, ধারা: দি আর্মস এ্যাক্ট ১৮৭৮ সনের ১৯অ ধারায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
Design & Developed by REHOST BD