1. dssangbad1@gmail.com : dss :
  2. admin@news.eswadhinsangbad.com : admin :
বিজেপি-এনসিবি ষড়যন্ত্রে গ্রেফতার শাহরুখপুত্র! - দৈনিক স্বাধীন সংবাদ
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
ডেমরায় আবাসিক হোটেল থেকে অসামাজিক কাজের অভিযোগে গ্রেপ্তার ১১ গণতন্ত্র ও মানবাধিকার ইস্যু সুশীল সমাজের সঙ্গে সরকারকে যুক্ত থাকার আহ্বান যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম নিয়ন্ত্রণ সরকারের উদ্দেশ্য নয় : আইনমন্ত্রী গলায় দড়ি দিলেন মা ছেলে-মেয়েকে বিষ খাইয়ে ঢাকা জেলার ধামরাই এলাকা হতে ৯৮০ গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক কারবারি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ আশুলিয়ায় চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা,গ্রেফতার-২ মুরাদনগর উপজেলার ২নং আকুবপুর ইউনিয়নের উদ্যোগে আওয়ামী লীগের ২ নেতার স্মরণ সভা  বাকেরগঞ্জে মহান শহীদদিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন লক্ষীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি জসিম সম্পাদক বিপ্লব অদ্বৈত মল্লবর্মণ সাহিত্য পুরস্কার প্রদানের মাধ্যমে শেষ হলো তিন দিনব্যাপী ২য় অদ্বৈত গ্রন্থমেলা ২০২৪

বিজেপি-এনসিবি ষড়যন্ত্রে গ্রেফতার শাহরুখপুত্র!

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৬৪ জন দেখেছে

আনন্দ নৌকায় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেপ্তার নিয়ে লড়াই চলছে। বলিউড তারকাদের এবং তাদের সন্তানদের ‘বিশৃঙ্খল’ জীবনযাপনের বিষয়টিও উঠে আসছে, যা আলোচনা এবং সমালোচনা হচ্ছে। কিন্তু কেউ কেউ আরিয়ানের গ্রেপ্তারে রাজনীতির ঘ্রাণও খুঁজছেন। তারা ক্ষমতাসীন দল বিজেপির উপর গুলি চালাচ্ছে।

এবার, মহারাষ্ট্রের মন্ত্রী এবং জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা নবাব মালিক এই বিষয়ে মন্তব্য করে আগুনে জ্বালানি যোগ করলেন। তিনি বলেন, ‘আসলে শাহরুখ খানের ছেলের কোনো মাদকই পাওয়া যায়নি। নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) মহারাষ্ট্র এবং বলিউড ইন্ডাস্ট্রিকে বদনাম করার জন্য এই সব করছে। আরিয়ান খানকে গ্রেফতার করা বিজেপি এবং এনসিবি -র ষড়যন্ত্র।

ক্ষমতাসীন বিজেপি এবং এনসিবি মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের করা সব অভিযোগ উড়িয়ে দিয়েছে।

তবে এনসিপি নেতা নবাব মালিক হাল ছাড়েননি। তিনি যথাযথ তথ্য দিয়ে মাঠে প্রবেশ করেছেন। এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, গ্রেফতারের পর আরিয়ান খান এবং তার সহযোগী আরবাজ মার্চেন্টকে যে দুইজন গ্রেফতার করেছে তারা এনসিবি কর্মকর্তা নয়। তাদের একজন বিজেপি কর্মী এবং অন্যজন ব্যক্তিগত গোয়েন্দা। ‘

এদিকে, একটি ভাইরাল ভিডিওতে, কে পি গোসাওয়ি নামে একজন আরিয়ান খানকে এনসিবি অফিসে নিয়ে যেতে দেখা যায়। তিনি আরিয়ানের সাথে একটি সেলফি তুলেছিলেন এবং এটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যাইহোক, এনসিবি অবিলম্বে জানিয়ে দেয় যে গোসাওয়ি তাদের কর্মচারী নয়।

নবাব মালিক বলেন, ‘গোসাওয়ি একজন ব্যক্তিগত গোয়েন্দা। আরবাজ মনিশ ভানুশালির হাতে ধরা পড়েন। তিনি একজন বিজেপি কর্মী। ‘

মালিকের বক্তব্যের জবাবে এনসিবি জানায়, নৌকা অনুসন্ধান অভিযানে মনিশ ভানুশালি এবং গোসাওয়ি আনন্দ অন্যতম সাক্ষী ছিলেন। মোট নয়জন সাক্ষী উপস্থিত ছিলেন।

তবে এনসিবির উপ -মহাপরিচালক জ্ঞানেশ্বর সিং বলেন, “এই অভিযোগগুলি ভিত্তিহীন। কারও সমস্যা থাকলে তিনি আদালতে যেতে পারেন।”

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
Design & Developed by REHOST BD